নিষিদ্ধ
- মোহাম্মাদ আলী ২৮-০৪-২০২৪

নতজানু শরীরে মাঝে অবুঝ বক্ষ দিন দিন শুকিয়ে গুটিয়ে যাচ্ছে। গ্রাস করছে হরহামেশি যন্ত্রণা। বেদনার গিরিখাতে তন্দ্রাহীন আত্মা। ধারাপাতে পৃষ্ঠা গুণে সুখ খুঁজছে।

দুটি পাখি নিরবে সাঁতার কাটছে গভীর নোনাজলে।আঁখি দুটি সমুদ্রের বিলাসিতার কাছে অস্ত্রসহ আত্মসমপন করেছে---!

নিঃশ্বাসের ঘ্রাণগ্রহণ, পরিচিত পারফিউম, অক্সিজেনের ট্রাপিজিয়ামে নতটুকু প্রাণবন্ত লুকিয়ে থাকে।
তার বিন্দুরিশিষ্ট তৈরিকৃত অবৈধ আত্মা প্রেমবতীর বিরুদ্ধতা করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।